Affiliate Marketer

MSB Academy এফিলিয়েট প্রোগ্রামটি কিভাবে কাজ করে?

আমাদের ওয়েবসাইটে (https://www.msbacademy.com) প্রথমে লগইন করে, Affiliate Area (https://www.msbacademy.com/affiliate-area/)-তে গিয়ে অ্যাফিলিয়েট প্রোগ্রামের জন্য রেজিস্টার করতে হবে। তারপর যে কোর্সটির এফিলিয়েট করতে চান, Affiliate URLs ট্যাব থেকে সেই কোর্সের অ্যাফিলিয়েট লিঙ্ক ক্রিয়েট করে ফেলুন। তারপর সেই এফিলিয়েট লিংক ওয়েবসাইট বা সোশ্যাল নেটওয়ার্কে প্রমোট করে প্রতি সেল এর উপর ২০% কমিশন পাবেন। (তার মানে, আপনার লিঙ্কে ক্লিক করে কেও ১০,০০০ টাকা মূল্যের কোর্স কিনলে আপনি পেয়ে যাবেন ২০০০ টাকা) আর...

কিভাবে কোর্সের প্রমোশন করবো?

- ওয়েবসাইট, সোশ্যাল মিডিয়া, ইমেইল মার্কেটিং, পিপিসি/পিপিভি এবং অন্যান্য পেইড এড এর মাধ্যমে প্রমোশন করতে পারবেন। - MSB Academy-এর যেকোন কোর্সের প্রিভিউ ভিডিও প্রমোশনের ক্ষেত্রে ব্যবহার করা যাবে। - ব্লগসাইট, নিউজসাইটগুলোতে MSB Academy-এর কোর্সগুলো নিয়ে রিভিউ বা ফিচার লিখতে পারেন। - যেকোন ওয়েব সাইটে ব্যানার এড দিতে পারেন। - ফেইসবুক গ্রুপে শেয়ার করতে পারেন। - বিভিন্ন রকম আপডেট, সেলস বাড়ানোর জন্য স্পেশাল টিপস পেতে জয়েন করুন MSB Academy Affiliate Club (https://www.facebook.com/groups/MS...

অ্যাফিলিয়েট করে ইনকাম করলাম। পেমেন্ট কিভাবে পাবো?

আপনি যেকোনো মাসে নুন্যতম উইথড্র এমাউন্টে রিচ করলে (৩০০০ টাকা নুন্যতম উইথড্র এমাউন্ট) পরবর্তী মাসের প্রথম সাপ্তাহের যেকোনদিন, আপনার সিলেক্টকৃত পেমেন্ট মেথডে টাকা পাঠিয়ে দেয়া হবে। পেমেন্ট মেথড পরিবর্তন করতে চাইলে, অ্যাফিলিয়েট ডেশবোর্ডের Settings ট্যাব থেকে তা পরিবর্তন / আপডেট করতে পারবেন। পেমেন্ট মেথডঃ বিকাশ, রকেট, নগদ, DBBL ব্যাংক।

যেকোনো সমস্যা, পেমেন্ট সংক্রান্ত ইস্যু থাকলে কিভাবে যোগাযোগ করবো?

যেকোনো ধরনের সমস্যা, পেমেন্ট সংক্রান্ত ইস্যু, অথবা অ্যাফিলিয়েট রিলেটেড যেকোনো সাপোর্টের জন্য আমাদেরকে ইমেইল করুন এই অ্যাড্রেসেঃ [email protected] (mailto:[email protected]) তাহলে আমাদের অ্যাফিলিয়েট টীম ১-২ দিনের ভিতর, আপনার প্রশ্নের উত্তর / সমস্যার সমাধান করে দিবে। বিঃদ্রঃ যেকোন মাসে পেমেন্ট করে দেয়ার পর, পেমেন্ট সংক্রান্ত কোন ইসু থাকলে সেটি সেই মাসের ভিতর জানাতে হবে। দেরীতে জানালে সেই অভিযোগ গ্রহণযোগ্য হবে না।

অ্যাফিলিয়েট এর বিভিন্ন প্রমোশনাল আপডেট কিভাবে পাবো?

বছরের বিভিন্ন হলিডে, উৎসব, ব্ল্যাক ফ্রাইডে/সাইবার মানডেতে আমরা স্পেশাল প্রমোশন করে থাকি। তখন কোর্স সেলও হয় প্রচুর। আর সেইসব আপডেট আপনাকে আমরা ইমেইলে জানিয়ে দিব। এছাড়াও যেকোনো সময় স্পেশাল কুপন কোড যদি আমরা প্রভাইড করি, তাহলে সেটি আপনি আপনার অ্যাফিলিয়েট ড্যাশবোর্ড-এর Coupons ট্যাব-এ দেখতে পারবেন।

অ্যাফিলিয়েট মার্কেটারদের জন্য কি স্পেশাল কোন Facebook Group আছে?

হ্যাঁ আছে। আপনি যদি আমাদের অ্যাফিলিয়েট প্রোগ্রামে জয়েন করে থাকেন, তাহলে আর দেরি না করে জয়েন করে ফেলুন MSB Academy Affiliate Club (https://www.facebook.com/groups/MSBAcademyAffiliateClub/) এই ফেসবুক গ্রুপে। বিভিন্ন রকম আপডেট, সেলস বাড়ানোর জন্য স্পেশাল টিপস দেয়া হবে এই গ্রুপে।